#প্রাণীদের ফেসবুক অ্যাকাউন্ট থাকত তাহলে ??

#প্রাণীদের ফেসবুক অ্যাকাউন্ট থাকত তাহলে কেমন হত তাদের স্ট্যাটাস আপডেট ?? # ছাগলঃ যাক, কুরবানী শেষ হলো। এবার একটু শান্তিতে বাইরে বেরুতে পারবো!- feeling relaxed!! 😌😌 # তেলাপোকাঃ এইমাত্র বেঁচে ফিরলাম... একটা মাইয়ার শরীরে ঝাপ দিছিলাম, ও মাগো কইয়া চিক্কুর মারছে! ওহ্ গড, কান্ডা আমার শেষ। - feeling sad!!😭😭 # বিড়ালঃ আজ সকালে একটা অদ্ভুত ঘটনা ঘটল।আমার ৭ নম্বর বাচ্চাটা হঠাৎ গলা জড়িয়ে জানতে চাইল ওর বাবা কে? আমি এখন কি করে বলি? আমার নিজেরই মনে নেই! - feeling confused! "😷😷 # মশাঃ OMG ! আমি HIV পজিটিভ! কেন যে টেস্ট না করেই রক্ত খেতে গেলাম !!! -feeling heartbroken "" 💔💔 # মুরগীঃ কাল যদি আমি কোনো স্ট্যাটাস না দিই, তাহলে বুজে নিও ফ্রান্স আমি আছি কোনো বিয়ে বাড়ির রোস্টের ডিশে!!- feeling disappointed!! 😒😒 # বাঘঃ বেটা আসছে বন্দুক নিয়ে আমাকে শিকার করতে.. একটা হালুম করছি আর ভয়ে দে দৌড়! -feeling proud! "🖐️🖐️ # বাদুড়ঃ সারাদিন তো সিধা হয়ে ঝুলে থাকি, মানে পা উপরের দিকে আর মাথা নিচের দিকে। আজ কিছুক্ষণ এর জন্য উল্টো হলাম। আর দেখি কি আজব তামাশা, মানুষ গুলো সব উল্টো হয়ে হাঁটছে!-feeling crazy! "😉😝 # ময়ুরীঃ জন্মদিন টা চমৎকার কাটল.. ও আমাকে আজ পেখম মেলে নাচ দেখালো বেঁচে থাকার মাজে এত সুখ,কি যে করি!-feeling loved!" 💖💖 কোকিলঃ শীত এসে গেলে, আর শীত গেলেই তো শুরু হয়ে যাবে আমাদের লাইভ কনসার্ট গেলাম আবার রেওয়াজ এ বসতে হবে! - feeling excited! '"😏 # উকুনঃ আজ টেনশনে পেলে দিয়েছিল। বজ মাথায় চিরনি অভিযন চালাচ্ছিল, অল্পের জন্য চিরনি ফাঁক দিয়ে বেঁচে ফিরেছি! - feeling awesome! "😀😀 # টিকটিকিঃ ইয়েস, আই ডিড ইট! ব্যাটা সারাদিন কম্পিউটার খুলে ফেইসবুকে মুখ গুঁজে বসে থাকে বাথরুমটা সেরেছি একেবারেই মাথার উপরে ছাদে বসে,একেবারে ঠিক টাকের ঠিক টাকের উপরে। ওয়াও হোয়াট আ টার্গেট! - feeling satisfied!"😎😎 (সংগৃহীত)

Comments

Popular posts from this blog

Goat Farming in Bangladesh || বাংলাদেশে ছাগল পালন ।। ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন || Black Bengal Goat Farming

পাহাড়ের টানে খাগড়াছড়ি-সাজেক || সাজেক ভ্রমণের বৃত্তান্ত