শরিক করে গান বানানো হয় যা মুসলমানদের জন্য হারাম এবং শিরক।

বতর্মানে তরুণ বয়সের ছেলে-মেয়েরা খুব বেশী গান শুনতে পছন্দ করে, হোক সেটি বাংলা, ইংরেজী, হিন্দি। এই গান গুলো আমাদের আসলে কী শিক্ষা দেয়? কী করতে বলে? একবার চিন্তাকরুন। বর্তমানে বেশীর ভাগ হিন্দি গানে সরাসরি আল্লাহর সাথে শরিক করে গান বানানো হয় যা মুসলমানদের জন্য হারাম এবং শিরক। কয়েকটা হিন্দি গানের অংশবিশেষ অর্থসহ দিলাম। আগে পড়ুন। যদি হৃদয়ে ঈমানের ছিটে ফোঁটাও থেকে থাকে তাহলে আপনি নিজেই বুঝতে পারবেন আমার আজকের এই পোস্টের উদ্দেশ্যটা কি... 🚫Tu hi meri shab hai, subah hai, tu hi din hai mera, tu hi mera rab hai, jahaan hai, tu hi meri duniya তুমি আমার সবকিছু, আমার সুর্যোদয় তুমি, দিন তুমি, তুমি আমার রব, আমার পৃথিবী, আমার দুনিয়া তুমি 🚫Tu Hi Ab Mera Deen Hai, Imaan Hai, Rab Ka Shukrana Mera Kalma Hai Tu, Azaan Hai, Rab Ka Shukrana তুমিই এখন আমার দ্বীন, আমার ঈমান, খোদাকে তাই ধন্যবাদ আমার কালেমা তুমি, আযান তুমি, রবকে তাই ধন্যবাদ 🚫Tujh mein rab dikhta hai, Yaara mein kya karu? Sajdhe sar jhukta hai, Yaara mein kya karu? তোমার মাঝেই রবকে খুঁজে পাই আমি, প্রিয়া আমি কি করবো? সিজদার জন্য মাথা ঝুঁকে যায়, প্রিয়া আমি কি করবো? 🚫Khuda Jaane Ke Mein Fida Hoon Khuda Jaane Mein Mitt Gaya Khuda Jaane Yeh Kyun Hua Hai Ke Ban Gaye Ho Tum Mere Khuda খোদা জানে আমি প্রহৃত খোদা জানে আমি হারিয়ে গিয়েছি খোদা জানে এমন কেনো হয়েছে তুমি আজ হয়ে গিয়েছো আমারই খোদা 🚫Tumhare siva kuch na chahat karenge Ke jab tak jeeyenge mohabbat karenge Saza rab joh dega woh manzoor humko Ke hum ab tumhari ibaadat karenge তোমাকে ছাড়া আমি কিছুই চাইবো না আমি যতদিন বেঁচে থাকবো তোমাকেই ভালোবাসবো খোদার যেকোনো শাস্তি আমি নেবো এখন শুধু আমি তোমারই ইবাদত করবো 🚫Dil mein tujhe bithake Kar lungi main band aankhen Pooja karungi teri Hoke rahungi teri আমি তোমাকে আমার হৃদয়ে রাখব এবং নিজের চোখ বন্ধ করবো তোমার পূজা করবো আমি তোমার হয়ে যাবো 🚫Dil Mein Ho Tum, Aankho Mein Tum Bolo Tumhe Kaise Chahu Puja Karu, Sajda Karu Jaise Kaho Waise Chahu আমার হৃদয়ে তুমি, চোখে তুমি বলো তোমাকে কীভাবে চাইবো পূজা করবো, সিজদা করবো যেভাবে বলবে সেভাবে চাইবো 🚫Vaaste Jaan Bhi Du Main Gawah Emaan Bhi Du Kismato Ka Likha Mod Du Badle Mein Main Tere Jo Khuda Khud Bhi De Jannate Sach Kahu Chhod Du তোমার জন্য জীবনও দিব ঈমানও বিসর্জন দিব ভাগ্যের লেখাও বদলে দিব তোমার বিনিময়ে খোদা নিজেও যা দেন সত্যি বলছি জান্নাতও ছেড়ে দিব 🚫Tujhse mohabbat ho gayi Allah maaf kare Tauba Qayamat ho gayi Allah maaf kare Dekha tujhe toh saansein ruk gayi Sajde mein yeh aankhien jhuk gayi Teri ibadat ho gayi Allah maaf kare তোমার সাথে ভালোবাসা হয়ে গেছে, আল্লাহ যেন মাফ করে দেন। তওবা কিয়ামত হয়ে গেছে, আল্লাহ মাফ করেন যেন। তোমাকে দেখে শ্বাস বন্ধ হওয়ার উপক্রম তোমার সেজদায় এই চোখ ঝুঁকে গেছে তোমার ইবাদত হয়ে গেছে আমার দ্বারা আল্লাহ যেন মাফ করে দেন। 🚫God, Allah Aur Bhagwan ne banaya ik insaan. ঈশ্বর, আল্লাহ আর ভগবান মিলে বানিয়েছে এক মানুষ। এই গানগুলি একবার হলেও আওড়াননি এমন মানুষ মনে হয় খুব কমই আছে। অথচ এটা সুস্পষ্ট শিরক। আর শিরক এমন একটি অন্যায় যেটা করলে ঈমান সম্পূর্ণ বিনষ্ট হয়ে যায়, পূর্বের কৃত সকল আমল নষ্ট হয়ে যায়। অনেকে জেনে, অনেকে না জেনে এসব হিন্দি গান গেয়ে প্রতিনিয়তই শিরক করে চলেছে। পৃথিবীর নানা দেশে নানা ভাষায় গান গাওয়া হয়। কিন্তু আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি হিন্দুস্তানের গানের মত নিকৃষ্ট গান পৃথিবীর আর কোন দেশেই গাওয়া হয় না, কোন ভাষাতেই গাওয়া হয় না... আমেরিকা কিংবা ইউরোপের মানুষেরাও প্রেম করে, ইহুদী-খ্রিস্টান-নাস্তিকেরাও গান গায়, কিন্তু তাদেরকে আমি কখনোই দেখিনি প্রেমিকাকে উদ্দেশ্য করে "You are my god" "I worship you" এজাতীয় গান গাইতে। হিন্দুরা তাদের ভুয়া কুসংস্কারাচ্ছন্ন ধর্ম নিয়ে কখনোই সত্যধর্ম ইসলামকে সরাসরি মোকাবেলা করতে সক্ষম নয়- এটা বুঝতে পেরেই তারা আর সেই পথে না এগিয়ে, বরং তাদের নোংরা সংস্কৃতিকে ব্যবহার করে মুসলমানদের ঈমান ও আমল নষ্ট করায় তৎপর হয়েছে। ঘুমিয়ে থাকা মুসলিমরা যতদিন না জেগে উঠছে ততদিন হিন্দুদের এই আগ্রাসন চলতেই থাকবে, তাদের দ্বারা মুসলমানরা ঠিক এভাবেই বিভ্রান্ত ও পথভ্রষ্ট হতে থাকবে... এখন মুসলমানদের ঘুম ভাঙানোর এই দায়িত্ব আমার, আপনার, আমাদের সবার... এরকম আরো অনেক গান আছে যেগুলো আরও বিভ্রান্তি কর। আল্লাহ আমাদের মুসলিমদের এসব ফিতনা থেকে হিফাজত করুন। আমীন।❤❤

Comments

Popular posts from this blog

Goat Farming in Bangladesh || বাংলাদেশে ছাগল পালন ।। ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন || Black Bengal Goat Farming

পাহাড়ের টানে খাগড়াছড়ি-সাজেক || সাজেক ভ্রমণের বৃত্তান্ত