পরের দিন..বউ আমার বলে, এখন শরীর কেমন লাগছে ভাইয়া?🥴

মামাতো বোনকে বিয়ে করেছি!🧕 সে আমাকে স্বামী মানে ঠিকই কিন্তু কথায় কথায় ভাইয়া ডাকে!🧓 সেদিন বললাম আম্মুর কাছ থেকে আমার কথা বলে ১ হাজার টাকা আনো!🏎️ সে আম্মুকে গিয়ে বলতেছে ভাইয়া বলছে ১হাজার টাকা দিতে!👲 আমাকে ভাইয়া ডাকতে শুনে আম্মু রীতিমতো অবাক!🤔 আমি তাকে হাজার বার বলেছি আমাকে ভাইয়া ডেকো না লোকে মন্দ বলবে!😞 প্রতিবার উত্তরে সে বলে আপনি তো আমার ভাইয়া, আর ছোটবেলা থেকে ভাইয়া ডেকেছি😇 এখন এটা ছাড়তে পারবো না!আমি আর জবাব দিতে পারি না!রাগ কন্ট্রোল করে চুপ থাকি!😙 আমার বউ আমাকে ভাইয়া ডাকে এটা পুরো মহল্লা জেনে গেছে!এখন বউকে নিয়ে রাস্তায় বেরুলে মানুষ আঙুল তুলে বলে দেখ দেখ ভাই-বোন যাচ্ছে!👫 সেদিন মার্কেট থেকে ফেরার পথে দুটো ছেলে আমাদের দেখে বলতেছে "আহা ভাইবোনের কি ভালোবাসা" এটা শুনে মেজাজ গরম করে ছেলেটাকে মারতে গেলাম বউ আমাকে আটকিয়ে বললো" এসব রাস্তার ছেলেদের সাথে ঝগড়া কইরেন না ভাইয়া"🤼 মেজাজ গেলো আরও চরমে,দিলাম ঠাটিয়ে থাপ্পড়!🖐️থাপ্পড় খেয়ে কান্না করতে করতে বললো" আমাকে মারলেন কেন ভাইয়া?😥 তারপর আমি জ্ঞান হারালাম! পরের দিন..বউ আমার বলে, এখন শরীর কেমন লাগছে ভাইয়া?🥴

Comments

Popular posts from this blog

Goat Farming in Bangladesh || বাংলাদেশে ছাগল পালন ।। ব্ল্যাক বেঙ্গল ছাগল পালন || Black Bengal Goat Farming

পাহাড়ের টানে খাগড়াছড়ি-সাজেক || সাজেক ভ্রমণের বৃত্তান্ত